Bitcoin-fall-today

Bitcoin $65K-এর নিচে! SOL, XRP-র মূল্য আরও কমবে নাকি আবার উঠবে?

বিটকয়েনের মূল্য নেমে এসেছে $৬৫K-এ

আজকের ক্রিপ্টো মার্কেটের অবস্থা বেশ উদ্বেগজনক। Bitcoin (BTC) মূল্যের পতন ঘটেছে এবং এটি $৬৫K-এ নেমে এসেছে। $৬৬K-এর ওপরে রাখতে বিটকয়েন কি পারবে?

আজকের তথ্য অনুযায়ী, গ্লোবাল ক্রিপ্টো মার্কেট ক্যাপ ২.১২% কমে $২.৪ ট্রিলিয়ন হয়েছে। তবে, মোট ক্রিপ্টো মার্কেট ভলিউম সামান্য ১.২০% বেড়ে $৮৭.৩৬ বিলিয়ন হয়েছে। কিন্তু, মূল্যের পতন সবাইকে চিন্তায় ফেলেছে।

Ethereum, Solana, এবং XRP: একই পথে পতন?

বিটকয়েনের পতনের সাথে সাথে Ethereum (ETH), Solana (SOL), এবং XRP-ও একই পথে নামছে।

Ethereum: ETH ETFs কি পারবে পরিস্থিতি পরিবর্তন করতে?

Ethereum (ETH) আজ ০.৭৪% কমে $৩,৪৪৯.০১-এ চলছে। Ethereum ETFs-এর শুরুতে $১.১ বিলিয়ন ভলিউম রেকর্ড হওয়া সত্ত্বেও ETH-এর মূল্য কমছে। ETH-এর ২৪ ঘণ্টার নিন্ম এবং উচ্চ মূল্য ছিল $৩,৩৯৫.৪২ এবং $৩,৫৩৯.৫৩। Ethereum ETFs কি ETH-এর পতন ঠেকাতে পারবে?

Solana: কি SOL-এর পতন থামবে?

Solana (SOL) আজ ২.৮৫% কমে $১৭৪.৩৪-এ চলছে। সম্প্রতি Hamilton Lane-এর Solana ব্লকচেইনে টোকেনাইজড প্রাইভেট ক্রেডিট ফান্ড লঞ্চ নিয়ে হইচই থাকলেও, SOL-এর ২৪ ঘণ্টার নিন্ম এবং উচ্চ মূল্য ছিল $১৭০.৯৯ এবং $১৭৯.২৮। Solana কি ঘুরে দাঁড়াবে, নাকি পতনের ধারায় চলবে?

XRP: Ripple-এর সমস্যার সমাধান হবে কী?

XRP আজ ১.৬৫% কমে $০.৬০৪২-এ চলছে। ২৪ ঘণ্টার নিন্ম এবং উচ্চ মূল্য ছিল $০.৫৮৪৩ এবং $০.৬১৬৬। Ripple-backed XRP কেন সমস্যা সম্মুখীন হচ্ছে, এবং এর ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা কতটুকু?

মিম কয়েনগুলির অবস্থা: একটি আশার আলো কি আছে?

DOGE এবং SHIB মিম কয়েনগুলির মূল্যও কমেছে। DOGE ৪.৯৭% কমে $০.১৩১১-এ চলে এসেছে, এবং SHIB ২.৮৯% কমে $০.০০০০১৭০৭-এ রয়েছে। Pepe coin এখনও $০.০০০০১২-এ স্থির রয়েছে। মিম কয়েনগুলি কি দীর্ঘমেয়াদী পতনের দিকে যাচ্ছে, নাকি কোনো চমকপ্রদ র্যালি আসছে?

শীর্ষ ক্রিপ্টো মুনাফাকারী ও ক্ষতিগ্রস্তরা: কে লাভে এবং কে ক্ষতিগ্রস্ত?

  • মুনাফাকারীরা: Ethereum Name Service (ENS) ৫.২৬% বেড়ে $২৯.৩২, Helium (HNT) ৩.১৬% বেড়ে $৫.২১, cat in a dogs world (MEW) ৩.১৫% বেড়ে $০.০০৭৬৭।
  • ক্ষতিগ্রস্তরা: Avalanche (AVAX) ১১.১৩% কমে $২৮.৭৮, Core (CORE) ৯.৯৫% কমে $১.৪৩, Celestia (TIA) ৯.৭৮% কমে $৬.৪৪, dYdX (DYDX) ৮.০৫% কমে $১.৩০।

বিটকয়েন কি ফিরে আসবে?

ঘণ্টাভিত্তিক চার্টগুলি BTC-এর ০.২০% বৃদ্ধি দেখাচ্ছে, $৬৬K-এর ওপরে ভেঙে যাওয়ার চেষ্টা করছে। কিন্তু ETH, SOL, এবং XRP এখনও পতনের মধ্যে রয়েছে। বিটকয়েন কি তার সাময়িক পুনরুদ্ধারকে দীর্ঘমেয়াদী উত্থানে পরিণত করতে পারবে, নাকি পতনের ধারায় চলবে?