Dogwifhat downtrend , Whale করছে বিনিয়োগ! WIF এর ভবিষ্যৎ কি?

একটি whale wallet এখন পর্যন্ত $2.6 মূল্যের পরিসরে WIF সংগ্রহ করতে $600,000 এর বেশি খরচ করেছে৷

  • WIF এর মান 2% এর বেশি বৃদ্ধি পেয়েছে।
  • একটি whale এখন পর্যন্ত 200,000 এর বেশি accumulate করেছে।

ডগউইফ্যাট [WIF] গত সপ্তাহে সবচেয়ে বড় losses এর মধ্যে একটি ছিল, উল্লেখযোগ্য মূল্য হ্রাসের সম্মুখীন হয়েছে৷ এই মন্দা সত্ত্বেও, একটি নির্দিষ্ট wallet থেকে একটি উল্লেখযোগ্য সঞ্চয় হয়েছে, যা কিছু বিনিয়োগকারীদের আস্থা বা স্ট্র্যাটেজিক কেনার ইঙ্গিত করে।

Whale accumulate করছে Dogwifhat 

Lookonchain থেকে তথ্য অনুযায়ী , একটি নতুন তৈরি ওয়ালেট সম্প্রতি Coinbase থেকে USDC মূল্যের $1.8 মিলিয়ন তুলে নিয়েছে। এই wallet তখন 606,000 USDC ব্যবহার করে 227,896 ডগউইফ্যাট কিনতে ইনভেস্ট করেছে প্রতি টোকেন এ প্রায় $2.66 ।

সঞ্চয়ন চলছে, wallet e এখনও প্রায় 1.2 মিলিয়ন USDC রয়েছে৷

এই ক্রয়টি উল্লেখযোগ্য কারণ WIF গত সাত দিন ধরে উল্লেখযোগ্য নিম্নমুখী প্রবণতার সম্মুখীন হয়েছে, সাম্প্রতিক পতন সত্ত্বেও এই token একটি বুলিশ পদক্ষেপে পরিণত হয়েছে।

WIF আপাতত রয়েছে brearish trend এ

একটি দৈনিক সময় ফ্রেমে ডগউইফ্যাট মূল্যের প্রবণতা বিশ্লেষণে  দেখা গেছে যে WIF গত সাত দিনে শুধুমাত্র একবার একটি আপট্রেন্ড অনুভব করেছে। এটি 15ই মে ঘটেছিল, যখন দাম $3 এর উপরে ট্রেড করতে 9.50% বৃদ্ধি পায়।

যাইহোক, পরবর্তীতে এটি হ্রাস পায়, প্রায় 1% হ্রাসের পর 19 মে এর মধ্যে প্রায় $2.50 এ পৌঁছেছিল। এই লেখার সময়, WIF প্রায় $2.60 এ ট্রেড করছিল, যা 3% বৃদ্ধিকে প্রতিফলিত করে।


সূত্র: ট্রেডিংভিউ

উপরন্তু,(RSI) বিশ্লেষণ গত কয়েক দিনে একটি poor price trend দেখাচ্ছে। আরএসআই নিরপেক্ষ লাইনের নিচে ছিল, যা একটি বিয়ারিশ প্রবণতার ইঙ্গিত দেয়।

গত কয়েক সপ্তাহের মধ্যে একমাত্র বার যখন WIF স্পষ্টভাবে নিরপেক্ষ লাইনের উপরে ছিল 15 মে 9% এর বেশি বৃদ্ধির সময়। তারপর থেকে, এটি নিরপেক্ষ লাইনের নীচে রয়েছে।

WIF আরও দীর্ঘ লিকুইডেশন দেখছে

কয়ংগ্লাসে ডগউইফ্যাট লিকুইডেশন প্রবণতা বিশ্লেষণে দেখা গেছে যে দীর্ঘ অবস্থানগুলি গত কয়েক দিনে আরও বেশি liquidation অনুভব করেছে।

এটি ইঙ্গিত দেয় যে investor যারা WIF-এর মূল্য বৃদ্ধির আশা করছিলেন তাদের সাম্প্রতিক মূল্য হ্রাসের কারণে তাদের position wipeout হয়েছে।

মে মাসের 18 থেকে 19 তারিখের মধ্যে, লং পজিশনে $2.3 মিলিয়নেরও বেশি অবসান হয়েছে।

সূত্র: কয়ংগ্লাস

এই লেখার সময়, WIF-এর দামের সাম্প্রতিক ঊর্ধ্বগতির কারণে short position গুলি আরও লিকুইডেশন দেখছিল।

প্রদত্ত যে whale wallet প্রায় $2.66 এ WIF জমা করেছে, এই মূল্য সীমার নিচে নেমে গেলে এই হোল্ডিংগুলির জন্য ক্ষতি হবে৷