Floki Inu কে 111% surge নিতে কে সাহায্য করছে ?

  • FLOKI-এর ওপেন ইন্টারেস্ট এক মাসের উচ্চতায় উঠেছে
  • মেমেকয়েনের পিছনে থাকা নেতিবাচক CMF চার্টে মূল্য হ্রাসের সম্ভাবনার ইঙ্গিত দেয়

কুকুর-থিমযুক্ত মেমেকয়েন ফ্লোকি ইনুর [FLOKI] ফিউচার ওপেন ইন্টারেস্ট 30 দিনের উচ্চতায় উঠেছে। প্রকৃতপক্ষে, কোইনগ্লাসের তথ্য অনুসারে, প্রেস টাইমে একই নথিভুক্ত $19 মিলিয়নের পরিসংখ্যান, মে মাসের শুরু থেকে 111% বেড়েছে।

সূত্র: coinglass

FLOKI এর ফিউচার ওপেন ইন্টারেস্ট বলতে বোঝায় ফিউচার কন্ট্রাক্টের সংখ্যা যেগুলো এখনো নিষ্পত্তি বা বন্ধ করা হয়নি। যখন এটি এইভাবে বৃদ্ধি পায়, তখন এটি নতুন অবস্থানে প্রবেশকারী বাজার অংশগ্রহণকারীদের বৃদ্ধির ইঙ্গিত দেয়। 

FLOKI এবং এর ক্রমবর্ধমান “চাহিদা”

প্রেস টাইমে, চার্টে FLOKI এর মূল্য $0.0002123 ছিল। CoinMarketCap অনুসারে, গত সাত দিনে প্রায় 20% বৃদ্ধি পেয়ে, এটি বাজারের শীর্ষ লাভকারী হিসাবে আবির্ভূত হয়েছে ৷

উল্লিখিত বৃদ্ধির সাথে টোকেনের দৈনিক ট্রেডিং ভলিউম বৃদ্ধি পেয়েছে। Santiment- এর মতে , 15 মে FLOKI-এর দৈনিক ব্যবসার পরিমাণ ছিল $1.06 বিলিয়ন, যা 28 মার্চের পর থেকে সর্বোচ্চ স্তরের প্রতিনিধিত্ব করে। 

FLOKI-এর চাহিদা বৃদ্ধির বিষয়টি নিশ্চিত করে, এর মূল গতির সূচকগুলি তাদের নিজ নিজ নিরপেক্ষ লাইনের উপরে থাকে। প্রেস টাইমে, FLOKI-এর আপেক্ষিক শক্তি সূচক (RSI) 62.68-এ একটি আপট্রেন্ডে ছিল, যখন এর মানি ফ্লো ইনডেক্স (MFI) 65.37 এর মান ফিরিয়ে দিয়েছে।

সূত্র: ট্রেডিংভিউতে FLOKI/USDT

ভেবে কাজ করা দরকার

FLOKI এর মূল্যের সর্বশেষ সমাবেশ এবং তার আরোহী চ্যানেলের উপরের লাইনের উপরে ভাঙ্গানোর প্রচেষ্টা সত্ত্বেও, bear market favourer ra উল্লেখযোগ্য নিয়ন্ত্রণ চালিয়ে যাচ্ছে।

এটি টোকেনের চাইকিন মানি ফ্লো থেকে সংগ্রহ করা হয়েছে, যা পূর্বোক্ত সময়কাল জুড়ে নেতিবাচক ছিল। এখানে, তার সূচকটি একটি সম্পদের মধ্যে এবং বাইরে অর্থের প্রবাহ পরিমাপ করে। যখন একটি সম্পদের CMF হ্রাস পায় যখন এর মূল্য বেড়ে যায়, তখন একটি নেতিবাচক বিচ্যুতি তৈরি হয়। 

এই বিচ্যুতি একটি চিহ্ন যে বাজারের ক্রয় চাপ দুর্বল হচ্ছে, যদিও সম্পদের মূল্য বৃদ্ধি পাচ্ছে। তাই, এটা যুক্তি দেওয়া যেতে পারে যে স্বল্পমেয়াদী অনুমান শক্তিশালী মৌলিক বিষয় বা দীর্ঘমেয়াদী বিনিয়োগকারীদের আগ্রহের পরিবর্তে মূল্যের র‌্যালিকে চালিত করেছে। 

প্রেস টাইমে, FLOKI এর CMF -0.11 এ শূন্যের নিচে ছিল।

অবশেষে, ক্রিপ্টো-এক্সচেঞ্জ জুড়ে টোকেনের দৈনিক তহবিলের হার মে মাসের শুরু থেকে ইতিবাচক এবং নেতিবাচক মানের মধ্যে মিশ্রিত হয়েছে। 

সূত্র: coinglass

এটি ইঙ্গিত করে যে FLOKI-এর  perpetual swap contracts মূল্য তার স্পট মূল্যের চারপাশে ওঠানামা করেছে – সাধারণত ভবিষ্যতে er মূল্য সম্পর্কে বাজারের সিদ্ধান্তহীনতার একটি চিহ্ন।