কার্ডানো: কেন 50% ADA হোল্ডার শীঘ্রই Rich হতে পারে

  • ADA-এর মূল্য $0.50 ছুঁতে প্রস্তুত বলে মনে হচ্ছে, যদি তা অর্জন করা হয়, তাহলে ক্ষতির ধারকদের অনুপাত 55%-এর নিচে কমে যাবে।
  • whale er ঘনত্ব 2021 মাত্রা অতিক্রম করেছে, যা পরবর্তীতে দাম $3-এর কাছাকাছি যেতে পারে বলে পরামর্শ দেয়।

একটি আশ্চর্যজনক পদক্ষেপে, Cardano [ADA] শীর্ষ 10-এর মধ্যে ক্রিপ্টোকারেন্সিগুলির মধ্যে সেরা-পারফর্মিং অ্যাসেট হয়ে উঠেছে৷ প্রেস টাইমে, ADA $0.48-এ হাত পরিবর্তন করেছে, যা গত 24 ঘন্টায় 7.28% বৃদ্ধির প্রতিনিধিত্ব করে৷

আগে মনে হয়েছিল কিভাবে কার্ডানো শীঘ্রই মার্কেট ক্যাপের পরিপ্রেক্ষিতে শীর্ষ 10 থেকে বেরিয়ে যেতে পারে। কিন্তু দেখে মনে হচ্ছে টোকেনের অন্য পরিকল্পনা ছিল, কারণ মূল্য স্ট্যান্ডিংয়ে তার জায়গা শক্ত করতে সাহায্য করেছে।

যাইহোক, একটি জিনিস ছিল যা পরিবর্তন করতে পারে- এবং তা হল টাকায় ধারকদের শতাংশ। প্রেস টাইমে, IntoTheBlock-এর ডেটা দেখায় যে ADA হোল্ডারদের মাত্র 40% লাভে ছিল।

যেখানে, টোকেন ধারণকারীদের মধ্যে 55% “অর্থের বাইরে” ছিল।

সূত্র: IntoTheBlock

অনেক ঠিকানা সমর্থন প্রদানের জন্য প্রস্তুত

কিন্তু Cardano এর দাম বাড়তে থাকলে এই অনুপাত পরিবর্তন হতে পারে। এটি ঘটতে, টোকেনের মূল্য গড় মূল্য $0.49 আঘাত করতে হবে।

এই মুহুর্তে, 65,590টি ঠিকানা 792.58 মিলিয়ন টোকেন সংগ্রহ করেছে যখন মূল্য $0.48 এবং $0.50 এর মধ্যে ছিল।

বর্তমান বাজারের অনুভূতি অনুসারে, ঠিকানাগুলির এই বৃহৎ ক্লাস্টারটি টোকেনের জন্য সমর্থন প্রদান করতে পারে। তবে, investors দের সতর্ক থাকতে হবে।

এর কারণ হল টোকেন গড় খরচের ভিত্তিতে হিট করলে সঞ্চয়ের বৃহৎ ঘনত্ব বিক্রির চাপ সৃষ্টি করতে পারে। যদি এটি হয়, ADA এর মূল্য $0.50 এ প্রত্যাখ্যান হতে পারে।

অন-চেইনের দিক থেকে, ADA $0.50 এ সম্ভাব্য প্রতিরোধকে অতিক্রম করতে পারে। এর অন্যতম কারণ ছিল কার্ডানোর ভলিউম।

Santiment ব্যবহার করে AMBCrypto-এর বিশ্লেষণ অনুসারে, Cardano এর ভলিউম সাপ্তাহিক সর্বোচ্চ $460.77 মিলিয়নে পৌঁছেছে। ভলিউম বৃদ্ধি ADA-তে ক্রমবর্ধমান আগ্রহ নির্দেশ করে।

অধিকন্তু, দামের পাশাপাশি ভলিউম বাড়তে থাকলে, $0.50-এ পূর্বাভাসিত স্থানান্তর অল্প সময়ের মধ্যেই হতে পারে।

সূত্র: sentiment

এই ক্ষেত্রে হওয়া উচিত, টোকেনের সম্ভাব্যতার উপর বিশ্বাস বাড়তে পারে। যেমন, $0.50 ADA-র জন্য একটি নতুন সমর্থন হতে পারে যখন টোকেনের লক্ষ্য উচ্চ মূল্যের জন্য।

ADA আবার $3 পৌঁছাতে পারে?

উপরন্তু, টোকেনের দীর্ঘমেয়াদী সম্ভাবনা প্রতিশ্রুতিশীল দেখায়। তবে এটি কেবল তখনই হবে যতক্ষণ না বর্তমান বাজার চক্রটি কিছু কোণে উল্লিখিত হিসাবে শীর্ষে আঘাত না করে।

প্রেস টাইমে, মোট ADA সরবরাহের 71.91% খুচরা ছিল।

বিনিয়োগকারীরা, যাদের ক্রিপ্টোতে একটি যুক্তিসঙ্গত গড় অবস্থান রয়েছে, তারা সরবরাহের 19.47% দখল করেছে। শেষ পর্যন্ত, ADA তিমির মালিকানা 6.82%।

শেষবার whale রা 2021 সালে মোট কার্ডানো প্রচলনের 8% এর কাছাকাছি কিছু ধরেছিল।

সূত্র: IntoTheBlock

এই সময়েও ADA-এর দাম $3.09 ছুঁয়েছে। 2022 সাল নাগাদ,bear বাজার এই whale দের অধিকাংশকে সম্পদের নগদ অর্থ প্রদান করতে বাধ্য করেছিল। কিন্তু ক্রমবর্ধমান বৃহৎ সঞ্চয়নের সাথে, ADA পিকটি পুনরায় দেখার চেষ্টা করতে পারে।