TON’s price rally – price prediction কেন দেখাচ্ছে $6

মার্চ মাসে টনকয়েন [TON] 115% বেড়েছে এবং ক্রেতারা থামার কিছু লক্ষণ দেখিয়েছে। বাজারের কাঠামো একাধিক সময়সীমা জুড়ে বুলিশ ছিল।

গত সপ্তাহে $4.85-$5.6 থেকে একটি নিম্ন টাইমফ্রেমের পরিসর তৈরি হয়েছে।

লিকুইডেশন হিটম্যাপের বিশ্লেষণে দেখা গেছে যে $4 এর দিকে গভীর রিট্রেসমেন্ট হওয়ার চেয়ে দামের তাদের সমাবেশ চালিয়ে যাওয়ার সম্ভাবনা বেশি।

টনকয়েন কেন একটি বুলিশ trend এর সম্ভাবনা রয়েছে তার সংকেত দিয়েছে FIB levels

গত সপ্তাহে টনকয়েন $5 স্তরের কাছাকাছি consolidated হয়েছে। এটি $5.68 এ একটি swibg high গঠন করেছে, কিন্তু শুধুমাত্র $4.77 এ একটি shallow retracement প্রত্যক্ষ করেছে।

মার্চ মাসে প্রচুর লাভের পরে, 38.6% Fib স্তরের পরে গভীরভাবে রিট্রেসমেন্টের অভাব দেখায় যে ষাঁড়গুলি প্রভাবশালী ছিল।

এটি একটি সূত্র যা প্রস্তাব করে যে $5.68 স্তরটি স্থানীয় শীর্ষ নয়, তবে সেই TON নিজেকে আরও একটি ধাক্কার জন্য প্রস্তুত করছে।

এটি RSI-তে স্পষ্ট ছিল, যা 12-ঘন্টার চার্টে 60-এর উপরে ছিল, শক্তিশালী বুলিশ গতির সংকেত।

OBV এছাড়াও মার্চ মাস জুড়ে উচ্চ নিম্নস্তর তৈরি করেছে যাতে বিক্রেতাদের ক্রয়ের চাপ বেশি ছিল। $4.77 থেকে সাম্প্রতিক বাউন্সের সময়, ট্রেডিং ভলিউম তুলনামূলকভাবে কম ছিল।

অত:পর, $4.5 বা তার নিচে পতনের সম্ভাবনা এখনও বিদ্যমান ছিল, যদিও আপট্রেন্ডের ধারাবাহিকতা হিসাবে তেমন সম্ভাবনা নেই। ফিবোনাচির মাত্রা দেখায় যে $6.24 এবং $7.15 ছিল পরের সমালোচনামূলক প্রতিরোধ।

লিকুইডেশন মাত্রা উত্তর দিকে দাম ইঙ্গিত করতে পারে

সূত্র: হাইব্লক

হাইব্লক অনুমান অনুসারে $4 এবং $4.5 স্তরগুলির চারপাশে তরলকরণ স্তরের উচ্চ ঘনত্ব ছিল। যদিও এটি TON মূল্য আকর্ষণ করতে পারে, $5.85 এবং $6.1 স্তর বর্তমান বাজার মূল্যের কাছাকাছি ছিল।

প্রাইস অ্যাকশনের সূত্রের পাশাপাশি, এটি সম্ভবত ছিল যে TON গভীর রিট্রেসমেন্টের আগে $6.1-এর দিকে উঠবে। $68k এর নিচে বিটকয়েনের দরপতন TON ষাঁড়ের আত্মাকে কমিয়ে দিতে পারে।

Disclaimer: উপস্থাপিত তথ্য আর্থিক, বিনিয়োগ, ট্রেডিং, বা অন্যান্য ধরনের পরামর্শ গঠন করে না এবং শুধুমাত্র লেখকের মতামত।