১০০গুণ সম্ভাবনাসম্পন্ন শীর্ষ মিম কয়েন সমূহ

শত শত বিনোদনমূলক মেম কয়েনের তালিকায়, কয়েকটি মাত্র হাজার হাজার ডলার লাভের সম্ভাবনা দিয়ে থাকে।

সামগ্রিক ক্রিপ্টো বাজার চলমান বিয়ারিশ হিট থেকে পুনরুদ্ধার করার চেষ্টা করছে, অনেক ক্রিপ্টো তাদের সপ্তাহের লাভ হারিয়েছে। কিছু মেম কয়েন আছে, যেগুলো এখনও অন্যান্য ক্রিপ্টোকারেন্সির মধ্যে বেড়ে চলেছে। এতেই সীমাবদ্ধ নয়, কয়েকটি মেম কয়েন বৃদ্ধির পরিপ্রেক্ষিতে বিটকয়েন দখল করেছে। মেমে কয়েনের প্রতি দৃষ্টিভঙ্গি পরিবর্তন করার এবং প্রচুর বৃদ্ধির সম্ভাবনা সহ কয়েনগুলি সন্ধান করার সময় এসেছে।

এই ব্লগে, আসুন শীর্ষ চারটি মেম কয়েন নিয়ে আলোচনা করি যেগুলির 100 গুণ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে৷

আপনার কেনা উচিত শীর্ষ meme কয়েন
প্রবণতা শেষ হয়ে গেলে মেমে কয়েনগুলির স্বল্প-স্থায়ী এবং মূল্য হারানোর খ্যাতি রয়েছে, তবে এটি সম্পূর্ণ সত্য নয়। কয়েকটি চিরসবুজ meme ক্রিপ্টোকারেন্সি বছরের পর বছর ধরে তাদের হাইপ বজায় রাখতে সফল হয়েছে, যেখানে নতুন চালু হওয়া ক্রিপ্টো বিনিয়োগকারীদের অনেক প্রফিট কমিয়ে দিয়েছে। একজন বিনিয়োগকারী হিসাবে যখন ঠিকঠাক একটি ক্রিপ্টোকারেন্সি বিনিয়োগ খুঁজছেন, সেখানে কিছু meme coin ই আছে বাজারে, যা কেনার জন্য বিবেচনা করা উচিত। এতে DOGE, BOME, WIF, SHIB ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে।

Dogecoin (DOGE)
Dogecoin নাম শোনেননি এমন বিনিয়োগকারী বোধহয় নেই ক্রিপ্টো মার্কেট এ। এটি সর্বোচ্চ meme মুদ্রা, যা ক্রিপ্টো শিল্পে সেরা হওয়ার খ্যাতি রয়েছে। Dogecoin এর $1 মার্কের কাছাকাছি পৌঁছানোর ইতিহাস রয়েছে এবং এটি আবার করার সম্ভাবনা রয়েছে। এটি এলন মাস্ক সহ প্রতিটি মেম প্রেমিকের পোর্টফোলিওতে রয়েছে। DOGE আগে $0.7376-এর সর্বকালের উচ্চ মূল্যে পৌঁছেছে, তাই প্রত্যাশা বেশি।

বুক অফ মেম (BOME)
BOME কয়েকদিন ধরে CoinmarketCap-এর ট্রেন্ডিং বিভাগে তার স্থান বজায় রেখেছে। মাত্র কয়েকদিন আগে এটি সর্বকালের সর্বোচ্চ $0.02805-এ পৌঁছেছে। একটি সদ্য লঞ্চ করা মেম কয়েন হওয়ায়, এটির আরো উপরে ওঠার সূচনা এবং বাজারে ভাল খ্যাতি সহ আরও বেশি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে৷

ডগউইফ্যাট (WIF)
একটি ক্যাপ ইমেজ পরা সুন্দর শিবা ইনু সহ WIF এর আরও অনেক কিছু আছে। এটি শীর্ষ মেম কয়েনগুলির মধ্যে যার মূল্য ইতিমধ্যেই একটি ভাল শুরু হয়েছে৷ মাত্র কয়েকদিন আগে $3.53 এর সর্বকালের উচ্চ মূল্য নির্ধারণ করার পরে এটি $2-$3 চিহ্নের মধ্যে তার মূল্য বজায় রেখেছে।

শিবা ইনু (SHIB)
বাজারে বছরের পর বছর খ্যাতির সাথে, শিবা ইনু হল ক্রিপ্টো মার্কেটের অন্যতম সেরা কয়েন। এটি Dogecoin-এর সাথে একটি সরাসরি প্রতিযোগিতা এবং একটি অত্যন্ত সহায়ক meme community বহন করে। কম মূল্য থাকা সত্ত্বেও, এটি দ্বিতীয় সর্বাধিক জনপ্রিয় মেম মুদ্রা, যা আরও ভাল উচ্চতায় যাওয়ার সম্ভাবনা রয়েছে।

শেষ উক্তি
বিনিয়োগের উৎসের চেয়েও কিছু মেম কয়েন, বিনিয়োগকারীদের জন্য একটি ভালো বিনিয়োগের বিকল্প হয়ে উঠতে পারে। সঠিক পদ্ধতির সাথে সঠিক সময়ে বিনিয়োগ করলে বিনিয়োগকারীরা 100 গুণ লাভ পেতে পারেন। কোনো ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ করার আগে একটি সঠিক প্রযুক্তিগত বিশ্লেষণ এবং বাজার গবেষণা চালান, কারণ এর অস্থিরতার সমস্যা রয়েছে।