Litecoin $100 অতিক্রম করেছে: বিটকয়েনের Halving হওয়ার আগে আরও লাভ দেখা যাবে কি?

Litecoin 11% বৃদ্ধির পরে $104 তে তার নিম্নমুখী প্রবণতা শেষ করেছে, যা আগামী মাসগুলিতে সর্বকালের সর্বোচ্চ হওয়ার ইঙ্গিত দেয়।

শুধুমাত্র গত 24 ঘন্টায় LTC 10% এর বেশি বেড়েছে
আগামী দিনে এলটিসির ওপর বিক্রির চাপ বাড়তে পারে
Litecoin [LTC], বেশিরভাগ ক্রিপ্টোগুলির মতো, একটি প্রতিশ্রুতিশীল সপ্তাহ ছিল কারণ এর মান দ্বিগুণ অঙ্কে পৌঁছেছে। এটি মুদ্রাটিকে $100 চিহ্নের উপরে যেতে দেয়। যেহেতু কয়েনের দামের ক্রিয়াটি বুলিশ ছিল, তাই বিনিয়োগকারীরা Litecoin থেকে অব্যাহত মূল্য বৃদ্ধির আশা করতে শুরু করতে পারে।

Litecoin ষাঁড় দৌড়াচ্ছে
CoinMarketCap-এর ডেটা স্পষ্টভাবে উল্লেখ করেছে যে LTC-এর মান গত সাত দিনে 23%-এর বেশি বেড়েছে। এর জন্য ধন্যবাদ, LTC মূল মনস্তাত্ত্বিক প্রতিরোধের মাত্রা $100-এর উপরে চলে গেছে, যা আরও উন্নীত হওয়ার আশা জাগিয়েছে।

Santiment-এর তথ্য বিশ্লেষণ করে দেখা গেছে যে মুদ্রার সামাজিক আয়তন বেশি ছিল, যা ক্রিপ্টো স্পেসে এর জনপ্রিয়তা প্রতিফলিত করে। বুলিশ প্রাইস অ্যাকশনও 27শে মার্চ LTC-এর ওজনযুক্ত সেন্টিমেন্টে একটি স্পাইক ঘটায়, যা মুদ্রার প্রতি বিনিয়োগকারীদের আস্থার পরামর্শ দেয়।

Rekt Capital, একজন জনপ্রিয় ক্রিপ্টো বিশ্লেষক, সম্প্রতি Litecoin এর ব্রেকআউট হাইলাইট করে একটি টুইট পোস্ট করেছেন। টুইট অনুসারে, Litecoin সফলভাবে তার বহু-বছরের ম্যাক্রো-ডাউনট্রেন্ডকে নতুন সমর্থন হিসাবে পুনরায় পরীক্ষা করেছে, যা স্পষ্টভাবে পরামর্শ দেয় যে এটি একটি নতুন ম্যাক্রো-আপট্রেন্ড শুরু করেছে।

টুইটে আরও উল্লেখ করা হয়েছে যে আগামী দিনে মুদ্রাটি $94-এর উপরে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যেহেতু মুদ্রাটি তার ম্যাক্রো-উপরের প্রবণতা শুরু করেছে, বিনিয়োগকারীরা দেখতে পাবে যে এলটিসি অনুসরণের মাসগুলিতে সর্বকালের উচ্চতায় পৌঁছেছে।

যাইহোক, আমরা স্বল্প মেয়াদে মুদ্রা থেকে কি আশা করতে পারি?

LTC কোন দিকে যাচ্ছে?
গত সপ্তাহে আরামদায়ক থাকার পরে, LTC এখনও আধিপত্য বজায় রেখেছে কারণ শুধুমাত্র গত 24 ঘন্টায় কয়েনের মান 10% এর বেশি বেড়েছে।

লেখার সময়, LTC $7.75 বিলিয়নের বেশি বাজার মূলধনের সাথে $104.27 এ ট্রেড করছিল, এটিকে 19তম বৃহত্তম ক্রিপ্টো বানিয়েছে।

হাইব্লক ক্যাপিটালের ডেটার আমাদের বিশ্লেষণ থেকে জানা গেছে যে, উত্তর দিকে অগ্রসর হলে, LTC-এর লিকুইডেশন $111 চিহ্নের কাছাকাছি বাড়বে। লিকুইডেশন বৃদ্ধির ফলে এটি আবার বুলিশ গতি লাভ করার আগে সামান্য মূল্য সংশোধন করতে পারে।

আমরা তখন LTC-এর দৈনিক চার্ট পরীক্ষা করে দেখেছি যে কয়েনের দাম আগামী কয়েক দিনের মধ্যে $110 এ পৌঁছাতে পারে কিনা। বিশ্লেষণে দেখা গেছে যে LTC-এর দাম বলিঙ্গার ব্যান্ডের ঊর্ধ্বসীমা স্পর্শ করেছে।

মানি ফ্লো ইনডেক্স (MFI) ওভারবট জোনে প্রবেশ করতে চলেছে। উভয় সূচকই পরামর্শ দিয়েছে যে মুদ্রার উপর বিক্রির চাপ বাড়তে পারে।

তা সত্ত্বেও, MACD ক্রেতাদের সমর্থন অব্যাহত রেখেছে কারণ এটি বাজারে একটি স্পষ্ট বুলিশ সুবিধা প্রদর্শন করেছে।